নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ প্রেস ক্লাব মণিরামপুর উপজেলা শাখার সভাপতি অমিতাভ মল্লিকের পিতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। অমিতাভ মল্লিক এর পিতা ফটিক চন্দ্র মল্লিক পেশায় সোনালী ব্যাংকের সিনিয়র কর্মকর্তা ছিলেন। তিনি সততার সহিত চাকুরী জীবন পার করে ২০০৯ সালে অবসরপ্রাপ্ত হয়। তিনি দীর্ঘদিন যাবত কিডনি জনিত কারনে অসুস্থ ছিলেন। ৩ ডিসেম্বর রবিবার সকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত বরণ করেন।এর আগে গত ১৭জুন মৃত ফটিক চন্দ্র মল্লিক এর সহধর্মিণী কল্পনা মন্ডল মৃত্যু বরণ করেন। মৃত ফটিক চন্দ্র মল্লিক

মৃত্য বরণ কালে তিনি এক পুত্র সন্তান, এক কন্যা এক পুত্র বধু,এক পুতা সন্তান, এক জামাতা সহ অসংখ্য গুনিজন রেখে গেছেন।
শোক হত পরিবারের শোক ও সমবেদনা জানিয়েছেন,
বাংলাদেশ প্রেসক্লাব যশোর জেলা শাখার সভাপতি মতিয়ার রহমান, মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, গ্রামের কন্ঠ ও প্রতিদিনের কন্ঠের নির্বাহী সম্পাদক মুস্তাকিম আল রাব্বি সাকিব,গ্রামের কন্ঠ,ও প্রতিদিনের কন্ঠের সম্পাদক শাহীনুর রহমান পান্না, নিউজবিডিটুডে জার্নালিস্ট ২৪ এর সম্পাদক রাকিব রাফসান ও নির্বাহী সম্পাদক আল ইমরান,পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, যুবলীগ নেতা পলাশ ঘোষ,মন্দিরের শিবায়িত গৌতম মহারাজ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অরবিন্দু হাজরা, যুবলীগ নেতা পলাশ ঘোষ,বাংলাদেশ প্রেসক্লাব মণিরামপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম, সাংবাদিক শাহাজান শাকিল, সাংবাদিক আরিফুল ইসলাম, দৈনিক আশ্রয় প্রতিদিন পত্রিকা ও দৈনিক একুশের বাণী পত্রিকার প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন সহ বিভিন্ন ইলেকট্রনিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
মৃত ফটিক চন্দ্র মল্লিক এর শেষকৃত্য হাজিরহাট মহা শশ্মানে অনুষ্ঠিত হয়েছে।
সাহসী সৎ কলম সৈনিক অমিতাভ মল্লিকের বাবার আত্মার শান্তি কামনায় বাংলাদেশ প্রেসক্লাবের পক্ষ থেকে এক মিনিট নিরবতা পালন করা হয়েছে।